মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৯ অক্টোবর ২০২২

আজকের রাশিফল শনিবার ২৯ অক্টোবর ২০২২

মেষ রাশি: নিজের চেষ্টায় ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিবাদ মিটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে।

বৃষ রাশি: প্রেমের ক্ষেত্রে একটু দুশ্চিন্তা দেখা দিতে পারে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে।

মিথুন রাশি:  কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভাল হবে।

কর্কট রাশি :  ব্যবসায় ক্ষতি থেকে সাবধান। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে।

সিংহ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণমুক্তির যোগ। আয়ের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা রাশি: প্রিয়জন কোনও কারণে মুখ ফিরিয়ে নেবে। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা।

তুলা রাশি: কোমরের নীচে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনও বাধা আসতে পারে। অর্থ নষ্ট হওয়ার জন্য দুশ্চিন্তা।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গমনের সুযোগ পেতে পারেন। কোনও আত্মীয় সম্পর্কে খারাপ খবর আসতে পারে।

ধনু রাশি: কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে।

মকর রাশি : হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে।

কুম্ভ রাশি : শরীরে নানা রোগ মাথাচাড়া দিতে পারে। সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে কোনও অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন।

মীন রাশি : দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ায় মনে ক্লেশ। স্নায়ুপীড়ায় ভোগান্তির যোগ। সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877